জনপ্রিয় অভিনেতা-গায়ক তাহসান বিয়ে করেছিলেন মডেল, অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলাকে। তাদের দীর্ঘ ১১ বছরের সংসার ২০১৭ সালের ২০শে জুলাই বিচ্ছেদ হয়।

এই সংসারে আইরা তাহরিম খান নামের কন্যা সন্তানও রয়েছে। বিবাহ বিচ্ছেদের পর মিথিলা ফের বিয়ে করে সংসারী হলেও তাহসান রয়েছেন সিঙ্গেল।

কিন্তু বেশ কয়েকবার তাহসানের সঙ্গে অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের প্রেমের গুঞ্জন শোনা গেছে। কিন্তু এই গুঞ্জনকে গুজব বলেই উড়িয়ে দিয়েছেন তারা।

গুঞ্জন ফের চাউর হলো। শোনা যাচ্ছে ‘হঠাৎ বিয়ে’ করেছেন তারা! খোঁজ নিয়ে জানা গেছে, বাস্তবে নয়, ‘হঠাৎ বিয়ে’ নামের একটি নাটকে অভিনয় করেছেন এই দুই তারকা।

গেল জানুয়ারি মাসে এই নাটকটির দৃশ্যধারণ করা হয়েছে বলে ডেইলি বাংলাদেশকে জানান এর নির্মাতা ওসমান মিরাজ। তিনি জানান, আসছে কোরবানির ঈদে নাটকটি বেসকারি টেলিভিশন চ্যানেল বাংলাভিশনে প্রচারিত হবে নাটকটি।

সাম্প্রতিককালে মিম সিনেমায় মনযোগী। বিশেষ এই নাটকের মাধ্যমে দীর্ঘদিন পর নাটকে ফিরলেন তিনি। এ প্রসঙ্গে মিম বলেন, তাহসানের সঙ্গে এর আগে বেশকিছু নাটক, টেলিছবি ও বিজ্ঞাপনে কাজ করেছি। আমাদের বোঝাপড়াটা বেশ ভালো বলেই হয়তো এ পর্যন্ত একসঙ্গে যতগুলো কাজ করেছি তা দর্শক পছন্দ হয়েছে। ঈদের এই নাটকটিও সবার ভালো লাগবে।

বর্তমানে মিমের হাতে দুটি ছবি রয়েছে। শুটিং শুরু হলেও ‘ইত্তেফাক’ ও ‘পরাণ’ নামের ছবিগুলোতে আপাতত কাজ করতে চান না এই অভিনেত্রী। পরিস্থিতি বুঝে শুটিংয়ে অংশ নিতে চান তিনি। কিন্তু করোনার সময়ে বসে নেই এই অভিনেত্রী। সম্প্রতি নিজের নামে ইউটিউব চ্যানেল খুলেছেন তিনি। তার জন্য ভিডিও নির্মাণ করে আপলোড করছেন।

এই চ্যানেলে কিছুদিন আগে ‘কানেকশন’ নামের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রও প্রকাশ হয়। এতেও মিমের সঙ্গে অভিনয় করেন তাহসান। মাসুদুল হাসানের গল্পে এটি নির্মাণ করেছন রায়হান রাফী।

By admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *